উদাসী
- নিশীথ প্রভাত ২৮-০৪-২০২৪

আমাকে আড়াল করতে চাও কেন?
নক্ষত্রের মন্ত্রমুগ্ধ প্রতিভূ হয়ে আমিতো জ্বলেই আছি
সত্তার সংহার থেকে ক্ষয়িষ্ণু মেঘমালা বৃষ্টি হয়ে
ঝরছে কেবল নিসর্গোত্তর ধ্যানমগ্ন উদাসী অয়নে।
হৃদয়, না নিসর্গ- বোঝা দায় কে বেশি দুঃখী
বদান্যতার প্রতিবিম্বরূপে দাঁড়িয়ে আছে অনড় দেয়াল।
আমাকে এবার তবে ফেরাও ব্যথিত যাত্রা থেকে
পথিক করে দাও- প্রত্যয়ের
মগ্ন করে দাও- মৌনতার
দীপ্ত করে দাও- সংক্ষুব্ধতার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।